Type Here to Get Search Results !

টি-টোয়েন্টি বিশ্বকাপে নাজমুল হাসান শান্ত

বাংলাদেশ ক্রিকেট এখন চড়ুইভাতির ঘর, ইচ্ছে হলো ছুঁড়ে ফেলে দিলাম।আবার ইচ্ছে হলো ভাঙ্গা ঘর দার করালাম।

 

আসন্ন অজি বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড যেই ১৫ সদস্যের টিম ঘোষণা করেছে সেখানে নেই সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের নাম।দলে জায়গা পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। রিয়াদের জায়গা না পাওয়াটা যতটা যৌক্তিক ছিলো তার থেকে হাজার গুন অযৌক্তিক সিদ্ধান্ত ছিলো শান্তর স্কোয়াডে ডাক পাওয়াটা।


রিয়াদ পারফরম্যান্সের কারনে দল থেকে বাদ পরেছে এমনটা বলে হয়তো পার পেয়ে যাবেন দুনিয়ায় পঞ্চম ধনী ক্রিকেট বোর্ডের নির্বাচকরা,তবে শান্তকে কোন কারনে দলে রেখেছে সেই কারন সমূলে ব্যাখ্যা করতে পারবে না মিনহাজুল আবেদীন নান্নুর প্যানেল।


ক্রিকেটে অভিজ্ঞতার দাম নাকি আকাশ চুম্বি,বিভিন্ন সময়ে এসব বলে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তারা,১৮.৫ এভারেজের একজন অফ ফর্মের ব্যাটারকে অজি বিশ্বকাপের অন্তর্ভুক্ত করা নির্বাচকদের কোন বইতে লেখা আছে তা হয়তো নিজেরাও জানবে না।


২০২২ সালে ৩ ম্যাচে এক ছক্কা হাঁকানো শান্ত চার মেরেছে মাত্র ৪টি।পাওয়ার ক্রিকেটের বুলিয় আউরিয়ে শেষমেশ শান্তর মত ক্রিকেটারকে বিশ্বকাপের জন্য মনোনীত করা একমাত্র বাংলাদেশ ক্রিকেটেই সম্ভব। 


বাংলাদেশ ক্রিকেটে আরও অনেক কিছুই সম্ভব, গত বিশ্বকাপে যাকে অধিনায়ক করে দল গঠন করা হয়েছে তাকে এবারের বিশ্বকাপ স্কোয়াডেই রাখা হয়নি,অভিজ্ঞতার দাম দেয়ার মোটেও চেষ্টা করেনি বিসিবি।

দল যখন স্বল্প রানে গুটিয়ে যাচ্ছিলো তখন আফগান ম্যাচে স্লো ব্যাটিং করে হলেও ম্যাচ টিকিয়ে রেখেছিলো ঐ রিয়াদ।


১০৩ স্ট্রাইক রেটে ব্যাট করা শান্তকে নিয়ে হয়তো বিসিবি একেছে নতুন ছক,দেখা যাক কোন সেই ছক বিসিবি একেছে।সেই ছকের পর্দা উঠবে অজি বিশ্বকাপের দিনে।


শুভ কামনা থাকলো বাংলার ১৫ সদস্যের জন্য, অজিদের মাটিতে নতুন কোনো কাব্য রচনা করে এসো

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.